কোরআনের গল্প - Quraner golpo

কোরআনের গল্প - Quraner golpo

Instalações 8k+

Categoria Educação
Atualizar Data 2022-10-12
Versão v7.0
Available on Google Play
Requisitos Android 4.4+

Sobre কোরআনের গল্প - Quraner golpo

🤞কোরআনের গল্প - Quraner golpo (Nome do pacote: com.greenappstudio.bangla_quraner_golpo) é desenvolvido por Green App Studio e a versão mais recente de 7.0 foi atualizada em 2022-10-12. কোরআনের গল্প - Quraner golpo está na categoria de Educação . Você pode verificar todos os aplicativos do desenvolvedor de কোরআনের গল্প - Quraner golpo no Android. Atualmente, este aplicativo é gratuito.🌹 Este aplicativo pode ser baixado no Android Android 4.4+ no ApkDowner ou Google Play. Todos os arquivos APK/XAPK no APKDowner.com são originais e 100% seguro com download rápido 😋

নানান কোরআনের কাহিনী / quraner kahini নিয়ে আমাদের এই কোরআনের গল্প / quraner golpo অ্যাপটি সাজানো হয়েছে। যেখানে পাবেন আল কোরআনের ২০টির বেশি গল্প। এইসব গল্প নানান নবী রাসুলদের কাহিনী ও নবীদের জীবন কাহিনী থেকে নেওয়া হয়েছে। আমরা অনেকেই জানি নবীদের জীবনী মোটেও সহজ ছিল না । নানান সীমাহীন বাঁধা বিপত্তি মধ্য দিয়ে গিয়েছে নবীদের জীবনী। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি থেকে আমরা তা জানতে পারি। ইসলামকে সঠিকভাবে জানতে হলে আমাদেরকে ইসলামের ইতিহাস বই পড়তে হবে। হাদিসের গল্পের / hadiser golpo মত নানান ইসলামের বাস্তব কাহিনী আছে সেগুলো জানতে ও পড়তে হবে। ইসলামের গল্প থেকে আমরা অনেক কিছু শিখতে ও জানতে পারবো । ইসলাম শিক্ষা বইগুলোতে যদি এই ইসলামিক ছোট গল্প তুলে দেওয়া হয় তবে অনেকেই এই ইসলামের ইতিহাস ও সংস্কৃতি সমন্ধে নানান তথ্য পেয়ে কোরআন ও হাদিসের আলোকে সুন্দর ও আলোকিত জীবন গড়তে পারবে। শিশুকাল থেকেই আমাদের সন্তানকে এই ইসলামিক গল্পের বই পড়াতে হবে। দিতে হবে কোরআন শিক্ষা। এখন সহজ কোরআন শিক্ষা নামে অনেক কোর্স আছে যেগুলো দেখে যে কেউ সহজেই কোরআন শিক্ষা লাভ করতে পারবে। আমরা যারা আল কোরআন তেলাওয়াত করতে পারি না তারা কোরআন বাংলা অনুবাদ করবো । কোরআন বাংলা অনুবাদের জন্য কোরআন তাফসির ব্যবহার করবো যেমন রয়েছে তাফসীর ইবনে কাসীর । কুরআন শরীফ বাংলা উচ্চারনসহ অনেক অ্যাপ রয়েছে দরকার হলে তা ব্যবহার করতে পারবো। ইসলাম ধর্ম প্রচারে সাহাবীদের অনেক ভূমিকা ছিল । যা আমরা সাহাবীদের জীবনী থেকে দেখতে পায় ।

আশা করি কোরআনের কাহিনী / quraner kahini অবলম্বনে আমাদের এই কোরআনের গল্প / quraner golpo অ্যাপটি আপনাদের ভাল লাগবে। quraner kotha অ্যাপটি ভাল লাগলে আমাদেরকে ৫ স্টার দিন আর আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

কুরআনের গল্প App Download link -
https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.bangla_quraner_golpo

কোরআনের গল্প - Quraner golpo Atualizar

What's New in the Latest Version 7.0

Last updated on Oct 12, 2022

Bug Fixed
কোরআনের গল্প
একটি ইসলামিক গল্প
ইসলামিক গল্প ও কাহিনী
নামাজ নিয়ে ইসলামিক গল্প
শিশুদের ইসলামিক গল্প
ইসলামিক শিক্ষামুলক গল্প
ইসলামিক হাসির গল্প
ঐতিহাসিক ইসলামিক গল্প
ইসলামিক ছোট গল্প

Instale কোরআনের গল্প - Quraner golpo APK no Android

1.Faça o download do কোরআনের গল্প - Quraner golpo APK para ApkDowner.

2.Toque em কোরআনের গল্প - Quraner golpo .apk.

3.Toque em Instalar.

4.Siga as etapas na tela.

কোরআনের গল্প - Quraner golpo Versões anteriores

(Como instalar o APK no Android?)
Versão Tamanho Data Baixar

কোরআনের গল্প - Quraner golpo (v7.0) Apk Download

5.7 MB Oct 12, 2022 Baixar

কোরআনের গল্প - Quraner golpo (v6.0) Apk Download

4.2 MB Nov 2, 2020 Baixar

কোরআনের গল্প - Quraner golpo (v5.0) Apk Download

4.2 MB Mar 7, 2020 Baixar