নামাজের স্থায়ী ক্যালেন্ডার

নামাজের স্থায়ী ক্যালেন্ডার

Installs 15K+

Category Productivity
Update Date 0000-00-00
Version v
Available on Google Play
Requirements

About নামাজের স্থায়ী ক্যালেন্ডার

🤞নামাজের স্থায়ী ক্যালেন্ডার (Package Name: com.latenightbirds.namajercalendar) is developed by LateNightBirds and the latest version of was updated on 0000-00-00. নামাজের স্থায়ী ক্যালেন্ডার is in the category of Productivity. You can check all apps from the developer of নামাজের স্থায়ী ক্যালেন্ডার on Android. Currently this app is for free. 🌹 This app can be downloaded on Android on ApkDowner or Google Play. All APK/XAPK files on APKDowner.com are original and 100% safe with fast download 😋

নামাজের স্থায়ী ক্যালেন্ডার (Bangla Namaz Time Calendar) অ্যাপটি নামাজের ওয়াক্ত অথবা সময়, দিন, মাস এবং সপ্তাহের ভিত্তিতে তৈরি করা। এটি নামাজের চিরস্থায়ী ক্যালেন্ডার এবং এটি একবার ডাউনলোড করে রাখলে; আর কোনদিন নামাজের সঠিক সময় ও ওয়াক্ত নিয়ে ঝামেলায় পড়তে হবে না।
২০১৫ সালের ক্যালেন্ডার সময় থেকে শুরু করে আজীবন আপনি এই নামাজের স্থায়ী ক্যালেন্ডার অনুযায়ী নামাজ কায়েম করে যেতে পারবেন। ইনশাআল্লাহ্‌।
ব্যবহারের নিয়মাবলিঃ
যেহেতু ৫ ওয়াক্ত নামাজের সময় উল্লেখ করা হয়েছে ক্যালেন্ডারটিতে; সেহেতু ক্যালেন্ডারটি হরিজেন্টালি (পাশাপাশি) না দিয়ে ভারটিক্যালি (উপর-নিচ/লম্বালম্বি) দেয়া হয়েছে যাতে করে সব ডেট এবং ওয়াক্ত গুলো যেকোনো স্ক্রিনে দেখা যায়। সুতরাং, আপনি সচরাচর যেভাবে অ্যাপস ব্যবহার করেন; এই অ্যাপটি একইভাবে ধরে একটু ডান-পাশে নিয়ে এসে দেখলে পুরো ক্যালেন্ডারটি পড়তে সমস্যা হবে না ইনশাআল্লাহ্‌।
আশা করি সকল মুসলমান ভাইদের অ্যাপটি ভালো লাগবে। যদি কোন পরামর্শ থাকে; অবশ্যই রিভিউ এবং কমেন্টের মাধ্যমে জানাবেন।

Install নামাজের স্থায়ী ক্যালেন্ডার APK on Android

1.Download নামাজের স্থায়ী ক্যালেন্ডার APK For ApkDowner.

2.Tap নামাজের স্থায়ী ক্যালেন্ডার.apk.

3.Tap Install.

4.Follow the steps on screen.